পিতা ও ভাইয়ের আসনে মনোনয়ন জমা দিলেন ডা. সৈয়দা লিপি


admin প্রকাশের সময় : নভেম্বর ২০, ২০২৩, ১১:১০ অপরাহ্ন /
পিতা ও ভাইয়ের আসনে মনোনয়ন জমা দিলেন ডা. সৈয়দা লিপি

শাহজাহান সাজু

জাতীয় চার নেতার অন্যতম বাংলাদেশের প্রথম ভারপ্রাপ্ত রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলাম এর কন্যা ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম এর ছোট বোন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার (২০ নভেম্বর) বিকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যলয়ে তার পক্ষে মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের ভাই ড. সৈয়দ শরীফুল ইসলাম ও বোন সৈয়দা রাফিয়া নূর রুপা।

মনোনয়নপত্র জমা দেয়ার পর ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি’র পক্ষে বোন সৈয়দা রাফিয়া নূর রুপা জানান, বাবা এবং ভাইয়ের আদর্শ আরো ছড়িয়ে দিতে এবার অংশ নিতে মনোনয়নপত্র দিয়েছেন তার বোন। দল তাকে মনোনয়ন দেবে বলে বিশ্বাস করেন তিনি।

এ সময় নির্বাচনী এলাকা কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর উপজেলার সকল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিল।

উল্লেখ্য: বাংলাদেশ আওয়ামী লীগ এর সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুর পর একাদশ জাতীয় সংসদের উপ-নির্বাচনে সৈয়দ নজরুল ইসলাম এর কন্যা ও সৈয়দ আশরাফুল ইসলাম এর ছোট বোন কিশোরগঞ্জ-১ ( সদর-হোসেনপুর) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। বিগত পাঁচ বছর সংসদ সদস্য হিসেবে তিনি এলাকায় ব্যাপক উন্নয়ন করে পিতা ও ভাইয়ের সুনাম অক্ষুন্ন রেখেছেন।