জমি নিয়ে বিরোধ, ভাতিজার ধারালো অস্ত্রের আঘাতে চাচা খুন


admin প্রকাশের সময় : এপ্রিল ৯, ২০২৪, ৯:০৩ অপরাহ্ন /
জমি নিয়ে বিরোধ, ভাতিজার ধারালো অস্ত্রের আঘাতে চাচা খুন

শাহজাহান সাজু (নিজস্ব) প্রতিবেদক:

কিশোরগঞ্জের হোসেনপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে ধারালো অস্ত্রের আঘাতে সবুজ মিয়া (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকাল সাড়ে তিন ঘটিকায় সময় উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের উত্তর গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত সবুজ মিয়ার ছোট ভাই হারিছ মিয়াও গুরুতর আহত হয়েছেন। নিহত সবুজ উপজেলার উত্তর গোবিন্দপুর গ্রামের আব্দুল মজিদ ওরফে মধুর বাপের ছেলে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, উত্তর গোবিন্দপুর গ্রামের একই বাড়ির আব্দুল গফুর মাস্টার ও হাকিম গংদের সাথে নিহত সবুজ গংদের জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এ বিরোধের জেরে পূর্বপরিকল্পিত ভাবে প্রতিপক্ষের আব্দুল হাকিম পিতা মৃত সুরমান এর হাতে থাকা ধারালো অস্ত্রের একাধিক আঘাতে সবুজ গুরুতর আহত হয়। চিৎকার শুনে সবুজ এর ছোট ভাই হারিছ মিয়া এগিয়ে আসলে প্রতিপক্ষের আব্দুল গফুর মাস্টারের ছেলে আল-মামুনের হাতে থাকা ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়।

এদিকে, স্থানীয়দের সহযোগিতায় সবুজ ও তার ছোট ভাই হারিছ মিয়াকে আশঙ্কা জনক অবস্থায় হাসপাতালে নেয়ার পথে বাড়ির দক্ষিণ পাশের রাস্তায় সবুজ মিয়া মৃত্যুর কোলে ঢলে পড়ে। নিহতের সবুজ মিয়ার ভাই হারিছ মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (হোসেনপুর সার্কেল) সুজন চন্দ্র সরকার জানান, প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে সবুজ মিয়া নামের একজনের মৃত্যু হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে। এখনো কোনো মামলা হয়নি। হত্যাকারীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।