সৌদিতে হোসেনপুরের যুবককে গলাটিপে হত্যা করলো করিমগঞ্জের প্রবাসী


admin প্রকাশের সময় : মার্চ ৪, ২০২৪, ১০:২৩ অপরাহ্ন /
সৌদিতে হোসেনপুরের যুবককে গলাটিপে হত্যা করলো করিমগঞ্জের প্রবাসী

শাহজাহান সাজু (নিজস্ব) প্রতিবেদক:

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার এক যুবককে সৌদি আরবে গলাটিপে নির্মমভাবে হত্যার অভিযোগ উঠেছে।

রবিবার (৩ মার্চ) বিকালে সৌদি আরবের জেদ্দায় নিজ জেলার করিমগঞ্জ উপজেলার প্রবাসীর হাতে সাব্বির হোসেন (২৬) নামের এক বাংলাদেশি নিহত হয়েছেন।

নিহত সাব্বির জেলার হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের গড়মাছুয়া গ্রামের বাবুল ফকিরের ছেলে।

নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, পারিবারিক সচ্ছলতা ফেরাতে গত ছয় মাস আগে সৌদিতে কাজের সন্ধানে গিয়েছিলেন সাব্বির। পাশের কক্ষে থাকা কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার প্রবাসীদের সঙ্গে তার কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে কিল-ঘুষির শিকার হন সাব্বির। তিনি এ ঘটনায় তাদের বিরুদ্ধে বিচার দিতে কফিলের কাছে যেতে যাচ্ছিলেন। ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষের লোকজন তার গলা চেপে ধরেন, এতে মৃত্যু হয় সাব্বিরের।

সিদলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামরুজ্জামান কাঞ্চনের কাছে মুঠো ফোনে এ বিষয়ে জানতে চাইলে তিনি নিশ্চিত করে জানান, সৌদি প্রবাসী সাব্বিরের পরিবার আমার মেছেরা গ্রামের বাসিন্দা ছিল পরবর্তীতে তার পরিবার পার্শ্ববর্তী গড়মাছুয়া গ্রামে বাড়ি করে বসবাস শুরু করে। প্রবাসে হত্যাকান্ডের শিকার সাব্বিরের মৃত্যুর সংবাদ শুনে তার বাড়িতে গিয়ে শোকাহত পরিবারের সদস্যদের সান্তনা দেই। তিনি আরও জানান, করিমগঞ্জ উপজেলার প্রবাসী সাব্বিরকে গলাটিপে হত্যা করে। এ ঘটনায় নিহতের পরিবার ও প্রতিবেশীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।