হোসেনপুর উপজেলা অফিসার্স ক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত 


admin প্রকাশের সময় : মার্চ ১, ২০২৪, ৫:০৭ অপরাহ্ন /
হোসেনপুর উপজেলা অফিসার্স ক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত 

শাহজাহান সাজু (নিজস্ব) প্রতিবেদক:

উৎসব ও আনন্দঘন পরিবেশে হোসেনপুর উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে বার্ষিক বনভোজন গাংগাটিয়া জমিদার বাড়িতে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১ মার্চ) ২০২৪ দিনব্যাপী অনুষ্ঠিত বার্ষিক বনভোজনে হোসেনপুর উপজেলা অফিসার্স ক্লাবের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অনিন্দ্য মন্ডল এর সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক হোসাইন উজ্জ্বল এর সঞ্চালনায় আয়োজিত বার্ষিক বনভোজন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রাণবন্ত করে তুলেন হোসেনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল এম কম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোসেনপুর উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান ও গাংগাটিয়া জমিদার বাড়ির একমাত্র জীবিত কর্ণধার শ্রী মানবেন্দ্রনাথ চক্রবর্তী চৌধুরী (মানব বাবু)।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাশিতা-তুল-ইসলাম, পৌর মেয়র আব্দুল কাইয়ুম খোকন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আশরাফ হোসেন কবির, মহিলা ভাইস-চেয়ারম্যান রৌশনারা সহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারী ও তাদের পরিবারের সদস্য বৃন্দ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিকবৃন্দ।

দিনব্যাপী বার্ষিক বনভোজনে সাংস্কৃতিক এবং ক্রীড়া প্রতিযোগিতা, অনুষ্ঠিত হয়। এতে বিশেষ আকর্ষণ ছিল র‌্যাফেল ড্র। এতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বনভোজনে অংশ নিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল এম কম বলেন, বনভোজনে অংশ নেওয়ার জন্য হোসেনপুর থেকে গাংগাটিয়া জমিদার বাড়িতে ছুটে এসেছি। দিনব্যাপী বনভোজনে থাকতে পেরে আমি সত্যিই আনন্দিত। উপজেলা অফিসার্স ক্লাবের সকল সদস্যদের সহযোগিতায় আজ একটি প্রাণবন্ত বার্ষিক বনভোজন সম্পন্ন হয়েছে। প্রতিবছরই এই বার্ষিক বনভোজন যথা সময়ে করা দরকার। এতে করে মন-প্রাণ ভালো থাকবে। এ সময় তিনি তার জন্য দোয়া চেয়ে সকলের সুস্বাস্থ্য কামনা করেন।