সদর-হোসেনপুরকে স্মার্ট উপজেলা হিসাবে গড়ে তোলা হবে: এমপি সৈয়দা লিপি


admin প্রকাশের সময় : জানুয়ারী ২০, ২০২৪, ৮:০৬ অপরাহ্ন /
সদর-হোসেনপুরকে স্মার্ট উপজেলা হিসাবে গড়ে তোলা হবে: এমপি সৈয়দা লিপি

শাহজাহান সাজু (নিজস্ব) প্রতিবেদক:

মুজিবনগর সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলাম এর কন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের দুই দুই বারের সকল সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম এর ছোট বোন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের পুনঃনির্বাচিত সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি বলেছেন, সৈয়দ আশরাফুল ইসলামের অত্যন্ত আবেগের একটি প্রকল্পের নাম ছিলো কিশোরগঞ্জ জেলা শহরের মাঝ দিয়ে বয়ে চলা নরসুন্দা নদীর সৌন্দর্য্য বর্ধন ও পানি প্রবাহ নিশ্চিত করা। যা তিনি পুরোপুরি শেষ করে যেতে পারেননি।

অচিরেই একটি মেগা প্রকল্প হাতে নিয়ে পরিকল্পিতভাবে এ নদীর দুই পাড়ের সৌন্দর্য্য বর্ধন ও পানি প্রবাহ নিশ্চিত করা হবে। জেলা শহরের ফুটপাত থেকে যেসকল ব্যবসায়ীদের উচ্ছেদ করা হয়েছে তাদের পুনর্বাসনের ব্যবস্থা করা হবে বলেও আশ্বাস দেন এ আসন থেকে বিপুল ভোটে বিজয়ী সংসদ সদস্য।

শনিবার (২০ জানুয়ারি) বিকালে সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের সগড়া বাজারে নেতা-কর্মীদের সাথে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

ডা. জাকিয়া নূর লিপি আরও বলেন, কিশোরগঞ্জ-১ আসনের দুই উপজেলা সদর এ হোসেনপুরকে স্মার্ট উপজেলা হিসাবে গড়ে তোলার জন্য কাজ করে যাবেন।

এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার সহ জেলা ও সদর উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিবৃন্দ, গণমাধ্যম কর্মীবৃন্দ।