কিশোরগঞ্জে নিজ মেয়েকে ধর্ষণ, মায়ের অভিযোগে পিতা আটক 


admin প্রকাশের সময় : জুলাই ২১, ২০২৩, ১০:০৪ অপরাহ্ন /
কিশোরগঞ্জে নিজ মেয়েকে ধর্ষণ, মায়ের অভিযোগে পিতা আটক 

নিজস্ব প্রতিবেদক:

কিশোরগঞ্জে নিজের (১৯) বছর বয়সী মেয়েকে তার পিতা ধর্ষণ করেছেন এ ধরনের অভিযোগ নিয়ে থানায় জান মা।অভিযোগের ভিত্তিতে মেয়ের পিতাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২১ জুলাই) সকালে কিশোরগঞ্জ শহরের গাইটাল পেট্রোলপাম্প এলাকা থেকে ধর্ষক পিতাকে আটক করা হয়।অভিযুক্ত পিতা মঞ্জিল মিয়া (৪০) ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার মুসুল্লি ইউনিয়নের কাওয়ারগাতি গ্রামের মৃত গুনু মিয়ার ছেলে।

জানা যায়, ওই ব্যক্তির চার মেয়ে রয়েছে।এরমধ্যে ৯ মাস আগে কিশোরগঞ্জে খালাতো ভাইয়ের সঙ্গে বিয়ে হয় ভুক্তভোগী মেয়ের।বিয়ের পর প্রায়ই মেয়ের শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে ঝগড়া করে মেয়েকে কিশোরগঞ্জে ভাড়া বাসায় নিয়ে যান তার বাবা।

গত ২৭ জুন সন্তান প্রসবের জন্য ওই ব্যক্তির স্ত্রী কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হন।এই সুযোগে ওইদিন রাতে বাসায় কেউ না থাকায় মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করেন তার বাবা।এরপর ১৯ জুলাই স্ত্রীকে চায়ের মধ্যে ঘুমের ঔষধ খাইয়ে আবারও মেয়েকে ধর্ষণ করার চেষ্টা করেন তিনি।

কিন্তু ধর্ষণ করতে ব্যর্থ হয়ে মেয়েকে মারধর করেন,ভুক্তভোগী মেয়ে বলেন, এর আগেও একাধিকবার আমাকে ধর্ষণ করেন আমার পিতা। আমি আমার সঙ্গে ঘটে যাওয়া অনৈতিক কাজের বিচার চাই।

মেয়ের মা বলেন, আমার যেদিন হাসপাতালে বাচ্চা হয়, সেদিন রাতে আমার স্বামী মেয়েকে ধর্ষণ করেন।সবশেষ ১৯ জুলাই আমাকে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে আবারও ধর্ষণের চেষ্টা করেন।তা করতে না পেরে মেয়েকে মারপিট করেন তিনি।পরে মেয়ে বিষয়টি আমাকে জানায়।এরপর আমি পুলিশকে জানালে পুলিশ এসে আমার স্বামীকে আটক করে থানায় নিয়ে যায়।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এ বিষয়ে সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।