কিশোরগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত 


admin প্রকাশের সময় : অগাস্ট ১৩, ২০২৩, ১২:৩৮ পূর্বাহ্ন /
কিশোরগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত 

শাহজাহান সাজু (নিজস্ব) প্রতিনিধি:

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে কিশোরগঞ্জ সদর উপজেলার ১ নং রশিদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শনিবার (১২ আগস্ট) সন্ধ্যায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।তিনি বঙ্গবন্ধুর স্মৃতিচারণের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধে বিজয়ের পেছনে বঙ্গবন্ধুর দেশের দল মত নির্বিশেষে সবাইকে একতাভুক্ত করতে পারার আসধারণ ক্ষমতার কথা তুলে ধরেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু সারাজীবন দেশের জন্য দিয়ে গেছেন। সেই বঙ্গবন্ধুকে সপরিবারে জীবন দিতে হলো।এর চেয়ে কলঙ্কময় অধ্যায় আর কিছু নেই।

রশিদাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের প্রবীণ নেতা তাজুল ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমেদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আব্দুস সাত্তার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সৈয়দ আফাকুল ইসলাম নাটু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রকৌশলী শরীফুল ইসলাম শরীফ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরিফুল গনি ঢালী লিমন, রশিদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল, রশিদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন রশিদাবাদ ইউনিয়ন,ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের হাজারো নেতা-কর্মীবৃন্দ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।