উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কিশোরগঞ্জের ৫টি আসনে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী


admin প্রকাশের সময় : ডিসেম্বর ২৮, ২০২৩, ৮:০৬ অপরাহ্ন /
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কিশোরগঞ্জের ৫টি আসনে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

শাহজাহান সাজু, কিশোরগঞ্জ:

কিশোরগঞ্জের ৫টি আসনের নৌকা প্রতীকের প্রার্থীদের জন্য ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোট প্রার্থনা করেন তিনি। কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর বক্তব্য বড় পর্দায় প্রদর্শনের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ২০০৯ সন থেকে এ পর্যন্ত টানা ক্ষমতায় আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আবারও আপনারা নৌকায় ভোট দিবেন। তিনি আরও বলেন, বিএনপি একটা সন্ত্রাসী দল। আর জামায়াত যুদ্ধাপরাধী দল।

তারা না এলে নির্বাচন অংশগ্রহণমূলক হবেনা, সেটা আমরা বিশ্বাস করিনা। নির্বাচন হবে ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে। সন্ত্রাসী দল নির্বাচনে বিশ্বাসও করেনা, আর এদের দ্বারা মানুষের কোনো কল্যাণ হবেনা।

তারা দুর্নীতি ছাড়া কিছুই দিতে পারেনা। এবার যেহেতু নির্বাচন নিয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে নানারকম চক্রান্ত হচ্ছে, সে জন্য নির্বাচনের পরিবেশ যেন সুন্দর হয়, উৎসবমুখর হয় এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়, সে কারণেই আমরা উন্মুক্ত করে দিয়েছি। নৌকা মার্কা দিয়েছি, পাশাপাশি আরও যারা দাঁড়াতে চায়, তারাও দাঁড়াবে।

নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, যার যার ভোট সে চাইবে। জনগণ যাকে খুশি তাকে ভোট দিবে। আপনারা সকলেই সেটা মেনে নিবেন।

ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম. এ আফজল।

অনুষ্ঠানে নৌকা প্রতীকের প্রার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের আবুল কাহার আকন্দ ও কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের প্রার্থী মো. আফজাল হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের পাঁচটি আসনের সকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, সকল পৌরসভার মেয়র ও সভাপতি-সাধারণ সম্পাদক বৃন্দসহ সহযোগী সংগঠন ও সর্বস্তরের নেতা কর্মী। কিশোরগঞ্জ  পৌরসভা ও পার্শ্ববর্তী বিভিন্ন ইউনিয়ন থেকে দলীয় নেতাকর্মীরা মিছিলে মিছিলে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের নির্বাচনী সভায় যোগদান করেন।

উল্লেখ্য: কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তারাইল) আসনটি আওয়ামী লীগ ছেড়ে দেওয়া লাঙ্গল প্রতীকে স্বতন্ত্র প্রার্থীদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।